সুসময়ের বসন্তের কোকিলরা দুঃসময়ে থাকে না: কাদের

  • 2
    Shares

নিউজ ডেস্ক:
অনুপ্রবেশকারীরাই দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে। দু:সময়ের পরীক্ষিত নেতাকর্মীরা কখনো দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয় এমন কোনো কাজ করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের। ফাইল ছবি

তিনি বলেছেন, দলের কোনো স্তরে কোনোভাবেই সুবিধাভোগী অনুপ্রবেশকারীদের আশ্রয় প্রশ্রয় দিতে পারবেন না, দেয়া যাবে না।

শুক্রবার (২৮ আগস্ট) ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটি আয়োজিত করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

ধানমন্ডি কার্যালয়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাশার মো. ‍খুরশিদ আলম প্রমুখ।

দল ও স্বাস্থ্যখাত দায়িত্বপ্রাপ্তদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দলের ভাবমূর্তি ক্ষুণ্ণের জন্য সুবিধাবাদী, সুবিধাভোগী এক শ্রেণির অনুপ্রবেশকারীরা দায়ী। দু:সময়ের দীর্ঘদিনের ত্যাগী নেতা কর্মীরা দলকে ধরে রাখে। সুসময়ের বসন্তের কোকিলরা দু:সময়ে থাকে না, দূরে সরে যায়।

কাদের বলেন, করোনা নির্মূলে টেস্ট আরো বাড়াতে হবে। রিপোর্ট প্রদানে যেন বিলম্ব না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে। টেস্টের পর পরই রিপোর্ট যেন যথা সময়ে রিপোর্ট পাওয়া যায় এটা নিশ্চিত করতে হবে। তা না হলে যারা প্রবাসে আছে বা যারা দেশে এসে কর্মে ফিরে যাবে তাদের দ্রুত রেজাল্ট দিতে হবে। না হলে তাদের চাকরি রক্ষা করা কঠিন হয়ে যায়।

রাজলাইভ/এইচ.এ


  • 2
    Shares