‘রকি ও সাকিব ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন করলেন যুবলীগ নেতা নাহান

  • 262
    Shares

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে ‘রকি ও সাকিব স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’ এর উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) মহানগরীর ১ নং ওয়ার্ডের গোলজারবাগ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. নাহিদ আক্তার নাহান।
উদ্বোধনের পর খেলোয়াড়দের সাথে যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান

উদ্বোধনকালে যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে এবং শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে নিজেদের জীবনকে সুন্দর ও পরিশীলিত করতে পারে। তরুণ-যুবকদের যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই রাজশাহী তথা দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হবে।

তিনি আরও বলেন, রাজশাহীকে ক্রীড়াঙ্গনের সূতিকাগার বলা হয়ে থাকে। এখানে অতীতে অনেক খেলোয়াড় ফুটবল ও ক্রিকেটে জাতীয় পর্যায়ে সফলতা অর্জন করেছে। মাঝে কিছুটা ছন্দপতন ঘটলেও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সম্মানিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সার্বিক দিকনির্দেশনায় রাজশাহীর ক্রীড়াঙ্গন জেগে উঠছে।’

টুর্নামেন্টের উদ্বোধন করছেন যুবলীগ নেতা নাহিদ আক্তর নাহান

‘আশা করছি- রকি ও সাকিব স্মৃতি টুর্নামেন্ট-এর মধ্য দিয়ে তরুণ-যুবকরা ১নং ওয়ার্ডের খেলাধুলাকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। এক্ষেত্রে ১নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর ও রাসিকের প্যানেল মেয়র-২ মো. রজব আলী সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছেন’ বলেন যুবলীগ নেতা নাহান।

উল্লেখ্য, ‘গোলজারবাগ যুব সমাজ’ আয়োজিত ‘রকি ও সাকিব স্মৃতি ফুটবল টুর্নামেন্টে শতাধিক টিম অংশগ্রহণ করছে। আয়োজকরা বলছেন- এবার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি টুর্নামেন্ট হবে।

রাজলাইভ/এইচ.এ


  • 262
    Shares