মোহনপুরে উদ্ধার হলো জনসাধারণের রাস্তা

  • 30
    Shares

মোস্তফা কামাল, মোহনপুর:
মোহনপুর উপজেলার হাটরা গ্রামবাসীর চলাচলকৃত দখল হওয়া রাস্তা উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে অবৈধ প্রাচীর নির্মাণের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দিয়ে আসছিল গ্রামবাসী।

আজ শুক্রবার প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যক্তিবর্গের মাধ্যমে সমঝতা বৈঠকের সিদ্ধান্তনুযায়ি রাস্তাটি মানুষের চলাচলযোগ্য করে দেয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। রাস্তাটি ইটের প্রাচীর দিয়ে অবৈধভাবে বন্ধ করে দিয়েছিল গ্রামের আইনুল হক।

দীর্ঘদিন যাবত এই পথে গ্রামের প্রায় অন্তত ২০টি পরিবারের লোকজন চলচল করে আসছিল। বৈঠকে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ,হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অসিত কুমার ঘোষ,মোহনপুর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার সরকার তপন,সাধারণ সম্পাদক আর কে রতন, উপজেলা হিন্দু বৌদ্ব খ্রিস্টান পরিষদের সভাপতি সুরঞ্জিত সরকারসহ রাস্তাবন্ধকারীসহ শত শত গ্রামবাসি।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহমেদ বলেন, জনগণের চলাচলের জন্য রাস্তা ছেড়ে প্রাচীর নির্মাণের কথা ছিল। আইনুল তা অমান্য করে প্রাচীর নির্মাণ করছিলেন। সকলের উপস্থিতিতে অবৈধভাবে নির্মীত প্রাচীর অপসারণের সিদ্ধান্তগৃহিত হয়। উভয় পক্ষ এতে সম্মতি দিয়ে মেনে নিয়েছে।

রাজলাইভ/এইচ.এ


  • 30
    Shares