বাবা হলেন হার্দিক পান্ডিয়া

  • 2
    Shares

স্পোর্টস ডেস্ক:

প্রথম সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তার স্ত্রী সার্বিয়ার মেয়ে, বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। দুজনের কোলজুড়ে এসেছে ফুটফুতে এক পুত্র সন্তান বৃহস্পতিবার (৩০ জুলাই) পুত্র সন্তানের বাবা হওয়ার কথা নিজেই জানিয়েছেন পান্ডিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমের মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিজের পুত্রের একটা ছবি দিয়ে এই সুখবরটি দেন ভক্তদের। মা-ছেলে দুজনেই সুস্থ আছেন।
পান্ডিয়া-নাতাশার প্রথম পুত্রসন্তান

এর আগে মে’র শেষে বাবা হওয়ার কথা জানিয়েছিলেন এই অলরাউন্ডার। পান্ডিয়া তখন বলেছিলেন, ‘নাতাশা ও আমি জীবনে একসঙ্গে চলেছি। এই যাত্রা আরও সুন্দর হতে চলেছে। আমরা দুজনেই এক নতুন জীবন আসার অপেক্ষায় খুবই উচ্ছ্বসিত। আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।’

চলতি বছরের প্রথম দিন নাতাশাকে নিয়ে ছবি শেয়ার করে বাগদানের কথা জানিয়েছিলেন হার্দিক। নাতাশা তার আঙুলে রিং দেখিয়ে ছবি পোস্ট করেছিলেন। হিন্দি ছবির গানের লাইন তুলে দিয়ে হার্দিক লিখেছেন, ‘আমি তোমার, তুমি আমার জেনো, এটা এখন পুরো ভারত জেনে গেল।’

২৬ বছর বয়সী এই অলরাউন্ডার এখন ইনজুরি সঙ্গে লড়ছেন। ব্যাক ইনজুরির জন্য মিস করেছেন দেশের মাটিতে বাংলাদেশ, উইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে। ছিলেন না পরবর্তীতে বিদেশের মাটিতে বিভিন্ন সিরিজেও।

সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন গত বছরের সেপ্টেম্বরে দেশের মাটিতে। ওয়ানডেতে বিশ্বকাপের পর আর দেখা যায়নি তাকে। এবার তাকে দেখা যেতে পারে দুইবাইয়ে অনুষ্ঠেয় আইপিএলে।

এএইচএস.


  • 2
    Shares