বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ নেতার উদ্যোগে নানা কর্মসূচি

  • 185
    Shares

নিজস্ব প্রতিবেদক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে রাজশাহীতে আলোচনা সভা, দোয়া মাহফিল, শিক্ষা উপকরণ ও মানবভোজ বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

আজ মনাগরীর সিএন্ডবি মোড়ে শহীদ এ এইচ এম কামরুজ্জামান মিলনায়তনে মহানগর ছাত্রলীগের সদস্য ও মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চ-এর সাধারণ সম্পাদক মো. নাবিল হাসানের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এদিন, জাতির পিতা ও তাঁর পরিবারের শহীদ সদস্য এবং ২১ শে আগস্টের গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে কাজীহাটা মাদরাসার শিক্ষার্থীরা কোরআন খতম দেন এবং দোয়া মাহফিল ও মানবভোজ বিতরণ করা হয়।

পরে শিক্ষার্থীদের মাঝে খাতা, কলম, ক্যালকুলেটর, স্কেল, জ্যামিতি বক্সসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। সবগুলো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, মহানগরীর ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ তুহিন, আওয়ামী লীগ নেতা জানে আলম প্রমূখ।

রাজলাইভ/এইচ.এ


  • 185
    Shares