কেশরহাটে মেয়র শহিদের নির্বাচনী কর্মীসভা

  • 94
    Shares

মোস্তফা কামাল, মোহনপুর:
কেশরহাট পৌরসভার নির্বাচনী প্রস্তুতি ও প্রচারমুলক কর্মিসভা করেছেন বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেশরহাট পৌর এলাকার শিহালয় মহল্লাবাসীর উদ্যোগে আয়োজিত কর্মিসভায় যোগ দেন তিনি।

এসময় জনসাধারণের চাহিদা পুরণ ও আগামী দিনের উন্নয়ন ভাবনা বিষয়ক নানা প্রশ্নের জবাবে তিনি তার বক্তব্যে বলেন, এ পৌরসভা আপনাদের, এখানকার উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার দায়িত্ব আপনাদের। আপনারা লক্ষ্য করবেন বিগত সময়ে দায়িত্বপ্রাপ্ত মেয়রের দলীয়করণ ও আত্মীয়করণের মাধ্যমে পৌরসভা পরিচালনার বিষয়গুলো। যেখানে সাধারণ মানুষের কোনো অধিকার ছিলনা। আপনারা আমাকে পবিত্র দায়িত্ব দিয়েছেন। আমি আপনাদের অগ্রাধিকার ও নাগরিক সুবিধা নিশ্চিত করে দিয়েছি।

তিনি আরও বলেন, আগামি ডিসেম্বরে পৌর নির্বাচনের সম্ভাবনা রয়েছে। সরকারী সিদ্ধান্তনুযায়ি যেকোনো সময় তপশিল ঘোষনা হতে পারে। নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দীতার জন্য অনেক প্রার্থীরা অনেক প্রতিশ্রুতি দিয়ে প্রচারণা চালাবে। এতে আপনারা বিভ্রান্ত হবেন না। পৌর এলাকায় যে সকল উন্নয়ন হয়েছে তা জনসাধারণের দৃষ্টিগোচর হয়েছে। অনেক কাজ অনুমোদন হয়েছে এবং চলমান রয়েছে। পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করাসহ উন্নয়ন কাজকে আরো এগিয়ে নিতে আবারো আপনাদের দোয়াসহ ভোটের মাধ্যমে সমর্থন চাই।

এসময় ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজলাইভ/এইচ.এ


  • 94
    Shares